যৌথ প্রযোজনার ‘বালিঘর’ ছবিতে দুই দেশের একঝাঁক তারকা

পশ্চিমবঙ্গের জনপ্রিয় কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘বালিঘর’। ছবিটি পরিচালনা করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল। আর এতে দুই দেশের একঝাঁক তারকা অভিনয় করতে যাচ্ছেন। আজ সকাল ১১টা ৫০ মিনিটে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

‘বালিঘরে’ অভিনয় করবেন বাংলাদেশের আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, নওশাবা। ভারতের আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি ও অনির্বান ভট্টাচার্য।
৭ বন্ধুর ১২ বছরের আগের এক ঘটনা উঠে আসবে এই ছবিতে। অনাবিল আনন্দ উচ্ছ্বাস আর স্বপ্নে ভেসে যাওয়া সময়টায় ৭ জন উপস্থিত হয় কক্সবাজার সমুদ্র সৈকতে। এমন গল্পের চিত্রনাট্যের প্রধান চরিত্র মধুময়। যাতে রুপদান করবেন আরেফিন শুভ।

ছবিটি বাংলাদেশের ‘বেঙ্গল ক্রিয়েশন’ ও কলকাতার ‘নাথিং বেয়ন্ড সিনেমা’র যৌথ প্রযোজনায় দুই দেশের নীতিমালা মেনে আগামী এপ্রিলে ছবিটির নির্মাণ শুরু হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেঙ্গল ক্রিয়েশনের পক্ষে প্রযোজক আবুল খায়ের, নির্মাতা মোরশেদুল ইসলাম, লুভা নাহিদ চৌধুরী, এন রাশেদ চৌধুরী এবং নাথিং বেয়ন্ড সিনেমার অরিন্দম শীল। এ ছাড়া কুশীলবদের মধ্যে বিক্রম ঘোষ, নুসরাত ইমরোজ তিশা, নওশাবা, আরেফিন শুভ।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *